মাদক মামলায় আবারো একদিনের রিমান্ডে নেওয়া হল চিত্রনায়িকা পরীমনিকে।  মাদক মামলায় তৃতীয় দফা রিমান্ড শুনানির জন্য চিত্রনায়িকা পরীমনিকে আজ (বৃহস্পতিবার) সকাল সাড়ে আটটার দিকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়,  পরে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম পরিমনির একদিনের রিমান্ড মঞ্জুর করেন। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে তাকে  আদালতে হাজির করে পুলিশ।

চিত্র নায়িকা পরিমনির বিরুদ্ধে বনানী থানার মাদক মামলায় আদালতে ৫ দিনের রিমান্ড চেয়েছে সিআইডি। গত বুধবার  এ বিষয়ে জামিন শুনানি হওয়ার কথা থাকলেও  ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত বৃহস্পতিবার এ বিষয়ে শুনানির দিন ধার্য করেন।

১৬ আগস্ট ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরীর  আদালতে আসামি পক্ষের আইনজীবী মজিবুর রহমান জামিন আবেদন করেছিলেন।  গত ১৩ আগস্ট পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দিপুর বিরুদ্ধে বনানী থানায় করা মাদকের মামলায় দুই দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়। এদিন মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের কারাগারে আটক থাকা আবেদন করেন।  অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা মুজিবুর রহমান সহ আরো অনেকেই জামিনের জন্য আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বিমল চন্দ্র মন্ডলের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।  সেদিন সন্ধ্যায় গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয় পরীমনিকে। কারাগার সূত্র জানায় নায়িকা-পরীমনি কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের কোয়ারেন্টাইন সেন্টারে(রজনীগন্ধা ভবন ) রাখা হয়েছে। সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে। যেহেতু তিনি ডিভিশনপ্রাপ্ত হননি তাই  কোয়ারেন্টাইন সময়  পার হবার পর তাকে অন্য বিচারাধীন সাধারণ বন্দীদের সঙ্গেই রাখা হয়েছে। ১০ আগষ্ট ঢাকা  মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত তাদের প্রত্যেকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং গত ৫  আগস্ট একই মামলায় পরীমনি ও আশরাফুল ইসলাম দিপুর  চার  দিন করে রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ। গত ৪ আগষ্ট প্রায় চার ঘন্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে রেপিড একশন ব্যাটালিয়ন ( র‍্যাব) এ সময় তার বাসা  থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয়।  র‍্যাব বাদী হয়ে মাদক আইনে পরিমনির বিরুদ্ধে মামলা করে। মামলা দায়েরের পর তাকে আদালতে নেয়া হয়।।

ডেইলি বিজয়// জে ইউ