বাঁধ নির্মাণে অনিয়ম দুর্নীতি হলে কাউকেই ছাড় দেয়া হবে না —এমপি রতন

0

তাহিরপুর প্রতিনিধি::

তাহিরপুর উপজেলার শনি, মাটিয়ান ও মহালিয়া হাওরের বিভিন্ন বাঁধ পরিদর্শন করে এমপি মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, হাওরের ফসল রক্ষা বাঁধ নির্মাণে কোন ধরনের অনিয়ম দুর্নীতি করলে সে যেই হউক না কেন কাউকেই ছাড় দেয়া হবে না।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতি বছরেই হাওরের ফসল রক্ষায় বাঁধ নির্মাণের জন্য কোটি কোটি টাকা বরাদ্দ দিয়ে আসছেন। যেনতেনভাবে বাঁধের কাজ করে কোন পিআইসি যদি বরাদ্দের টাকা নয়ছয় করার চেষ্টা করে তাকে কিন্তু জেলে যেতে হবে। কাজেই বাঁধ নির্মাণের ক্ষেত্রে আপনারা কোন ধরনের গাফিলতি করবেন না।

গতকাল শনিবার দিনব্যাপী সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ নিয়ে গুরমা বর্ধিতাংশ,মহালিয়া, শনি ও মাটিয়ান হাওরের বিভিন্ন ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনকালে সঙ্গে ছিলেন ছিলেন, তাহিরপুর উপজেলা আওয়ামিলীগ সভাপতি আলহাজ্ব আবুল হোসেন খাঁন, উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী রাকিবুল হাসান ,দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান বিশ্বজিত সরকার, উত্তর শ্রীপুর ইউপি চেয়ারম্যান খসরুল আলম, বড়দল দক্ষিন ইউপি চেয়ারম্যান আজহার আলী, উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন প্রমূখ।