কালাইয়ে সিডিপির গুড বাজার এর শুভ উদ্বোধন ও ঈদ উপহার বিতরন

0
নাহিদ আখতার(জয়পুরহাট) ২৭ জুলাই রবিবারঃজয়পুরহাটের কালাই উপজেলার মোলামগাড়ীহাটের বাখড়ায় অবস্থিত আর্ন্তজাতিক উন্ন্য়নমূলক সংস্থা গুড নেইবারস বাংলাদেশ, কালাই সিডিপির উদ্যোগে ২৭-২৯ জুলাই তিনদিন ব্যাপী গুড বাজারের শুভ উদ্বোধন করা হয়।
উদ্বোধন করেন কালাই উপজেলা নির্বাহী অফিসার -মোবারক হোসেন এবং কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন।
কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন জানান-এই বাজার থেকে কোভিড ১৯ এর কারনে ক্ষতিগ্রস্থ , অতিদরিদ্র ও দিনমজুর পরিবারে জরুরী খাদ্য সামগ্রী, ঈদ উপহার ও বস্ত্র, তেল, চাল, ডাল, আলু, লবণ , গুরা দুধ, সেমাই-চিনি ও আতব চাল প্রায় ১৩০০ পরিবারের মাঝে বিনামূল্যে বিতরণ করা হবে।
এছাড়া আইডিভুক্ত পরিবারের সদস্যরা নিজের চাহিদা অনুযায়ী সামাজিক দুরুত্ব বজায় রেখে গুড বাজারের দোকান থেকে তাদের চাহিদা ও পছন্দমত পণ্য বিনামূল্যে সংগ্রহ করতে পারবে ।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান- মোঃ মিনফুজুর রহমান মিলন, মহিলা ভাইস চেয়ারম্যান-সাবানা আক্তার,  ইউপি চেয়ারম্যান-জিয়াউর রহমান জিয়া, কালাই থানা প্রতিনিধি এসআই ইমরান মোল্লা ও জিয়াউর রহমান, সিডিপির প্রজেক্ট ম্যানেজার -শারমিন নাসরিন, প্রোগ্রাম অফিসার -জাকির হোসেন, কালাই জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান – রতনা রশীদ।
সেবামুলক এই কার্যক্রমের জন্য এলাকাবাসী বেশ আনন্দিত। তারা জানান-উপজেলার চেয়ারম্যান বঙ্গবন্ধুর আর্দশে অনড় এক নেতা। বঙ্গবন্ধুর দেখানো পদ্ধতিতেই জনগনের সুখে দূখে পাশে থাকা যেন  নেশা মিনফুজুর রহমান মিলন।
এভাবে সেবা করতে থাকলে রাজনীতিতে তার বাবার মতো জনপ্রিয় নেতা হয়ে আগামীতে কালাই আসনের সাংসদের পদে বসবে-এই প্রত্যাশাই কালাই বাসীর।