চেয়ারম্যান সেন্টু’র পিতা মরহুম হাজী আমির আলীর স্মরণ সভা অনুষ্ঠিত 

0
স্টাফ রিপোর্টার : কুতুবপুরে শ্রদ্ধা ভরে স্মরণ করলো কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: মনিরুল আলম সেন্টু”র পিতা, নি:স্বার্থ সমাজসেবক , আলোকিত মানুষ গড়ার স্বপ্নদ্রষ্টা, হাজী মিছির আলী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, দানবীর মরহুম হাজী আমির আলীকে।
রোববার ৪ অক্টোবর ছিল দানবীর মরহুম হাজী আমির আলীর ১৩তম মৃত্যুবার্ষিকী, দিবসটিকে সামনে রেখে সকালে দেলপাড়া হাজী মিছির আলী বিশ্ববিদ্যালয় এন্ড কলেজে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল ও স্মরণ সভা।
দোয়া মাহফিল ও স্মরণ সভায় উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: মনিরুল আলম সেন্টু, কলেজ গভর্নিং বডির সদস্য আলহাজ্ব মো: ফজলুল হক সরদার , কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড  ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদার, ৩ নং ওয়ার্ড  ইউপি সদস্য আলহাজ্ব নজরুল  ইসলাম মাদবর, মহিলা মেম্বার অনামিকা হক প্রিয়াঙ্কা , কলেজের অধ্যক্ষ প্রশান্ত কুমার দাস, পাগলা উচ্চ বিদ্যালয়ের সাবেক অভিভাবক সদস্য তরুন সমাজকর্মী এম এ জাহের মোল্লা প্রমুখ।
কলেজের প্রতিষ্ঠাতা ও দানবীর মরহুম হাজী আমির আলীর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত পরিচালনা করেন কলেজের ইসলামী বিভাগের প্রভাষক আলহাজ্ব হযরত মাওলানা খিজির হায়াত।
অপরদিকে, পাগলা শাহিবাজার এলাকায় বাদ আসর অনুরুপ অনুষ্ঠানের আয়োজন করে হাজী মিছির আলী  বিশ্ববিদ্যালয় এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রী ফোরাম।  ফোরামের সভাপতি ও মহিলা মেম্বার অনামিকা হক প্রিয়াঙ্কার সভাপতিত্বে দোয়া মাহফিল ও স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: মনিরুল আলম সেন্টু। দানবীর মরহুম আমির আলীর কর্মময় জীবন নিয়ে স্মৃতিচারন করেন কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ  সম্পাদক হাজী মীর হোসেন মিরু, সমাজসেবক আলহাজ্ব মো: বিল্লাল হোসেন, জামাল উদ্দিন বাচ্চু,দেলপাড়া আইডিয়েল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি, তরুন সমাজকর্মী  মো: সানোয়ার হোসাইন প্রমুখ।