নাছরুম সুনামগঞ্জ জেলা ছাত্রদলের’ যুগ্ম আহবায়ক নির্বাচিত

0
সাজিদুর রহমান সাজুঃ সিলেটঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সুনামগঞ্জ জেলা শাখার নব গঠিত কমিটিতে যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন তাহিরপুর উপজেলা ছাত্রদলের নির্যাতিত নেতা এ এস এম তোজাম্মিল হক নাছরুম। বৃহস্পতিবার (১২ মার্চ) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক সুনামগঞ্জ জেলা ছাত্রদলের ৭১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সদ্য ঘোষিত এ জেলা ছাত্রদলের কমিটিতে তোজাম্মিল হক নাছরুমকে যুগ্ম আহবায়ক নির্বাচিত করায় আনন্দিত তাহিরপুর উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা।
তাহিরপুরের ছাত্র রাজনীতিতে পরিচ্ছন্ন এই ছাত্রনেতা দলের দুর্দিনে নির্যাতিত , সাহসী, পরিশ্রমী ও মেধাবী ছাত্র নেতা হিসাবে পরিচিত। রাজনৈতিক জীবনে জেলা ছাত্রদলের নব নির্বাচিত যুগ্ম আহবায়ক তোজাম্মিল হক নাসরুম বিগত কয়েক বছরে একাধিক হামলা মামলার শিকার হয়ে এখনো ৩ টি মামলায় প্রতিমাসে হাজিরা দিয়ে যাচ্ছেন।
এদিকে তাহিরপুরের ছাত্রদল নেতা তোজাম্মিল হক নাসরুম সুনামগঞ্জ জেলা কমিটির যুগ্ম আহবায়ক নির্বাচিত হওয়াতে তাহিরপুর উপজেলা ও বাদাঘাট সরকারি কলেজ ছাত্রদল, জয়নাল আবেদীন কলেজ ছাত্রদলসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রদলের নেতাকর্মীরা তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই এ নেতাকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও অভিনন্দন জানান। তারা কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সম্পাদককে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন।