বন্দরে দৈনিক বিজয় পত্রিকার সাংবাদিক ইলিয়াস খুন॥ গ্রেফতার ১

0

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের বন্দরের জিওধরা এলাকায় স্থানীয় দৈনিক বিজয় পত্রিকার সাংবাদিক ইলিয়াসকে রবিবার রাতে ছুরিকাঘাত করে হত্যা করেছে সন্ত্রাসীরা। সাংবাদিককে হত্যার অভিযোগে তুষার বাহিনীর প্রধাণ তুষার(২৪)কে  আটক করেছে পুলিশ।

প্রতক্ষ্যদর্শী জানান, রাতে সে বাড়ি ফেরার পথে তার গতিরোধ করে তুষার সহ কয়েকজন সন্ত্রাসী। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। সে জিওধারা এলাকার মজিবর মিয়ার ছেলে।

দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু জানান, মৃত জামান মিয়ার দুই ছেলে তুষার ও তুর্জয়ের মাদক ব্যবসা ও চোরাই গ্যাস সংযোগসহ নানা অপকর্ম করে আসছিল। এ বিষয়ে পত্রিকায় লেখালেখি করেছিলেন ইলিয়াস। এই লেখালেখির জের ধরেই ইলিয়াসকে হত্যা করা হয়েছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া জানান, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তুষার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তা উদ্ঘাটনের জন্য তুষারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যাকাণ্ডের সঙ্গে আরও যারা জড়িত রয়েছে তাদের গ্রেফতার করার জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।